প্রথমবার নাটকে অভিনয় করবে জেসিয়া

0

বিনোদন জগৎ,সিটিনিউজ :: মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন জেসিয়া ইসলাম। শুধু তাই নয়, সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে তিনি লালসবুজের পতাকা উড়িয়ে দেশে ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। সোমবার (৮ জানুয়রি) দুপুরে জেসিয়া ইসলাম প্রথমবার নাটকে অভিনয় করবে বলে জানিয়েছেন।

জেসিয়া অভিনয় করবেন নির্মাতা ইফতেখার শুভ’র রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডট কম’-এ। রোববার রাতে ওই নাটকে অভিনয় প্রসঙ্গে জেসিয়া পাকা কথা দিয়েছেন নির্মাতা শুভকে। জেসিয়া বললেন, আগামী মাসে শুটিং করব। নাটকটিতে আমি অভিনয় করতে যাচ্ছি এই সিদ্ধান্ত চূড়ান্ত।

নির্মাতা ইফতেখার শুভ বলেন, সুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম থেকে চ্যাম্পিয়ান হয়েছে জেসিয়া ইসলাম। তিনি নিজে এখন ব্র্যান্ড। সেজন্য তাকে নিয়ে কাজ করছি। আমার বিশ্বাস চরিত্রটির মাধ্যমে জেসিয়া নতুন করে দর্শকপ্রিয়তা পাবেন।

নাটকের গল্পে জেসিয়াকে দেখা যাবে ঢাকার মেয়ে হিসেবে। মা মারা যাওয়ার পর জেসিয়ার বাবা আবারো বিয়ে করেন। নতুন মাকে বাসায় নিয়ে আসলে ধনীর দুলালী জেসিয়া নিজেদের বাড়ি ছেড়ে হোস্টেলে ওঠেন। এরপর জেসিয়াকে তার বাবা হোস্টেলে থেকে বাসায় ফেরত নিতে আসলে তিনি যেতে চাননা, আবারো বাবাকে ভীষণ মিসও করেন।

হোস্টেলের নতুন পরিবেশে জেসিয়ার তালমিলিয়ে চলতে অসুবিধে হয়। দেখা যায়, অন্যান্য মেয়ে ফোনে কথা বললে, কিংবা প্রেমিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আলাপ করলে জেসিয়ার মেজাজ খারাপ হয়ে যায়। তিনি ভাঙচুর শুরু করেন। এমন চরিত্র জেসিয়ারও ভীষণ মনে ধরেছে।

জেসিয়া বলেন, চরিত্রটি আমার খুব ভালো লেগেছে। নাটকে অভিনয় করতে যাচ্ছি, ভাবতেই ভীষণ খুশী লাগছে। তাছাড়া আমি খুব এক্সাইটেড। নির্মাতার গল্পের আইডিয়া আমার ভালো লেগেছে। আশা করছি, মিস ওয়ার্ল্ডের পর আমার ক্যারিয়ারের এই নতুন সংযোজোন ভিন্নমাত্রা যোগ করবে।

‘ব্যালেচর ডট কম’ একটি তারকা বহুল নাটক। যার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, মীম, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.