প্রধানমন্ত্রীর আগাম প্রচারণা বন্ধে ইসিকে বিএনপির চিঠি

0

সিটি নিউজ ডেস্কঃঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধে নির্বাচন কমিশন (ইসি)কে চিঠি দিয়েছেন বিএনপি। চিঠিতে তফসিল ঘোষনার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধে উদ্যোগ নিতে এবং ইসিকে অনুরোধ জানিয়েছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা এ সংক্রান্ত একটি চিঠি গতকাল মঙ্গলবার বিকেলে ইসিতে পাঠানো হয়েছে।
বিএনপির সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন চিঠিটি আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে পৌঁছে দিয়েছেন। এ ছাড়া আলাদা একটি চিঠিতে কমিশনের চাওয়া দলীয় কিছু তথ্যও দেওয়া হয়েছে।

সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন জানান,তিনি মঙ্গলবার বিকেলে মহাসচিবের সই করা চিঠি ইসিতে পৌঁছে দিয়েছেন। একটি চিঠিতে ইসিকে বিএনপির দলীয় কিছু তথ্য দেওয়া হয়েছে। অপরটিতে তফসিল ঘোষণার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধে উদ্যোগ নিতে এবং বিষয়টি ইসিকে অবহিত করতে লেখা হয়েছে।

বিএনপির চিঠিতে গেলো ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রীর সিলেট সফর, ৮ ফেব্রুয়ারি বরিশাল সফর এবং ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে নির্বাচনী প্রচারে অংশ নেওয়া, সমাবেশ করা ও ভোট চাওয়ার বিষয়টি উল্লেখ করার পাশাপাশি নির্বাচনী তফশীল ঘোষনার আগে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা চালানো বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.