প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে দক্ষিণে যানবাহন চলাচলের নির্দেশনা

0

নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম :  আজ বুধবার ২১ মার্চ বিকালে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে দক্ষিণে যানবাহন চলাচলের ব্যাপারে গতকাল জেলা পুলিশের পক্ষ থেকে একটি নির্দেশনা দেয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ আজাদীকে বলেন, এ নির্দেশনাটি শুধুমাত্র জনসভার দিনেই কার্যকর থাকবে। তিনি জানান, জনদুর্ভোগ এড়াতে ওইদিনের জন্য ট্রাফিক ব্যবস্থায় পরিবর্তন আনা হয়েছে।

রেজাউল মাসুদ জানিয়েছেন, চট্টগ্রাম শহর থেকে যেসব বাস, মিনিবাস ও অন্যান্য যানবাহন বান্দরবান ও কক্সবাজার অভিমুখে চলাচল করবে, সেগুলোকে পটিয়া ওয়াই জংশন –চাটমোহর চৌমুহনী– আনোয়ারা থানা–গাছবাড়িয়া– চন্দনাইশ রুট হয়ে চলাচল করতে হবে। আবার কক্সবাজার থেকে যেসব যানবাহন শহর অভিমুখে আসবে সেগুলোকেও ওই একই রুট দিয়ে আসতে হবে।

এছাড়া পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জনসমাবেশে আসা যানবাহনগুলোকে জনসভাস্থল থেকে অন্তত ১ কিমি আগে রাখতে হবে। এসব যানবাহন পার্কিং এর জন্য নির্ধারিত স্থান রাখা হয়েছে ইন্দ্রপুল, উত্তর পটিয়ার বাইপাস সড়ক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা কমপ্লেক্সে। এছাড়া চক্রশালায় যেখানে প্রধানমন্ত্রীর হেলিকপ্টার নামবে সেখানে কোন প্রকার যানবাহন চলাচল করতে পারবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.