ফটিকছড়িতে বিএনপির ১২ নেতাকর্মী কারাগারে

0

সিটি নিউজ, ফটিকছড়িঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকীর অভিযোগ এনে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীনের করা মামলায় ফটিকছড়ির ১২ বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

আজ রবিবার (২৪ জুন ) বিকালে আসামীদের জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

গ্রেফতার হওয়া নেতারা হলেন, উত্তরজেলা বিএনপির সহ সভাপতি মির্জা মোহাম্মদ আকবর, ফটিকছড়ি উপজেলা বিএনপির একাংশের আহবায়ক সরোয়ার আলমগীর, পৌর বিএনপি নেতা আবুল কালাম আজাদ, মহিবুল্লাহ বাহার, বিএনপি নেতা শহিদুল আজম, পৌর যুবদলের আহবায়ক সরোয়ার মফিজ, আবু আজম, উত্তরজেলা ছাত্রদলের সহ সভাপতি মোরশেদ হাজারী, উপজেলা ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার মুন্না, একরাম চৌধুরী, সায়মুনুল করিম, এমদাদ।

উল্লেখ্য, গত ২৯ মে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র একাংশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা গিয়াস উদ্দীন কাদের চৌধুরী। তার বক্তব্য পরদিন গণমাধ্যমে প্রকাশিত হলে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি এবং হত্যার হুমকী প্রদান করা হয়েছে দাবী করে ৩০ মে সকালে ১৮ জনকে সুনির্দিষ্ট এবং ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামী করে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন। এরপর এ ঘটনায় চট্টগ্রাম এবং দেশের বিভিন্ন স্থানে আরো কয়েকটি মামলা দায়ের করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.