ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে ৪৬ জনের মনোনয়ন দাখিল

0

নিজস্ব প্রতিনিধি : ফটিকছড়ি পৌরসভার নির্বাচনে মেয়র , কাউন্সিলর ও মাহিলা কাউন্সিলর পদে মোট ৪৬জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে মেয়র পদে ৩ জন, কাউন্সিলর (পুরুষ) পদে ৩৭. সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য ৬জন মনোনয়ন পত্র দাখিল করেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০অক্টোবর ফটিকছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে মেয়র ও সাধারণ কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন ছিল আজ মঙ্গলবার। সকাল থেকে মেয়র ও কাউন্সিলর পদের প্রার্থীরা নিজেদের কর্মী সমর্থকদের সাথে নিয়ে উৎসবমূখর পরিবেশে জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন।

এতে আওয়ামীলীগের সমর্থনে মেয়র পদে বর্তমান মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন, বিএনপির সমর্থনে মেয়র পদে সাবেক চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মাওলানা ফারুক আহমদ।
এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে মোট ৩৭জন এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে মোট ৬জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।
এদিকে, গত সোমবার দুপুরে দলের কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন।

অপরদিকে, আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে দলীয় নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে মনোনয়ন পত্র জামা দিতে আসেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী সাবেক চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী।

ফটিকছড়ি পৌরসভা নির্বাচনের বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও ফটিকছড়ি পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মুনির হোসাইন খান বলেন, সুষ্ট ও অবাধ নির্বাচন উপহার দেওয়াই আমাদের লক্ষ্য। এজন্য আমরা সবধরনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। নির্বাচন সুষ্ট করার জন্য আমরা সকলের সহযোগীতা কামনা করছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.