ফটিকছড়ি ব্লাড ডোনার্স ক্লাবের ২য় বর্ষপূর্তি উদযাপন

0

এইচ.এম.সাইফুদ্দীন,ফটিকছড়ি: রক্ত দিন জীবন বাচান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসুচীর মধ্য দিয়ে বর্ণাঢ্য বর্নিল আয়োজনে মিলনমেলায় পরিনত হয়েছে ফটিকছড়ি ব্লাড ডোনার্স ক্লাবের ২য় বর্ষপূর্তি অনুষ্টান। কর্মসুচীর মধ্যে ছিল বর্ণাঢ্য র‍্যালী, ম্যাগাজিন উন্মোচন, কেক কাটা, আলোচনা সভা, ওয়েবসাইট উদ্ভোধন ,আগত সংগঠনদের শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্টান।

৩ মার্চ শনিবার বিকালে ফটিকছড়ি উপজেলা অডিটোরিয়ামে ফটিকছড়ি ব্লাড ডোনার্স ক্লাবের এডমিন ইমরান ইমুর সভাপতিত্ত্বে জমকালো অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার রায়। এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের প্রানী বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক, হালদা গবেষক প্রফেসর ডক্টর মঞ্জুরুল কিবরিয়া।

অনুষ্টানের উদ্বোধক ছিলেন ফটিকছড়ি পৌর মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন। শুরুতে আমন্ত্রিত অতিথিদের ক্রেষ্ট প্রদান ও ফুল দিয়ে বরন করে নেন ফটিকছড়ি ব্লাড ডোনার্স ক্লাবের কর্মকর্তারা। সংগটনের এডমিন ফয়সাল ও কার্যকরী সদস্য সফিউদ্দীন জাহাঙ্গীরের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আজিমেল কদর, মানিকছড়ি মেডিকেল অফিসার ডাঃ মোঃ জয়নাল আবেদীন মুহুরী, ফটিকছড়ি ক্লিনিকের মেডিকেল অফিসার ডাঃ মুনিরা পারভিন।

সংঘটনের পক্ষে বক্তব্য রাখেন সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন মো: শোয়েব, আব্দুল বারেক, ব্লাড ডোনার্স ক্লাবের কো-এডমিন রাশেদুল ইসলাম রানা ও সদস্য জাবেদ আরফাত,ঈসা রিফাত,নাঈম উদ্দীন,আব্বাস উদ্দীন প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.