ফ্লোরিডায় বসছে দুইদিনের এশিয়ান ট্রেড ফুড ফেয়ার

0

সিটি নিউজ ডেস্ক : স্বপ্নের দেশ আমেরিকার ফ্লোরিডায় আয়োজন হতে যাচ্ছে এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এন্ড কালচারাল শো-২০১৮। দেশটির সাউথ ফ্লোরিডার ফেয়ারগ্রাউন্ডসে আগামি ১৭ ও ১৮ মার্চ এ জমজমাট আসর চলবে। দুইদিন ব্যাপী এ আয়োজনে থাকছে খাবার মেলা, বানিজ্য মেলা, আবাসন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশাল আকারের এ ট্রেড ফুড ফেয়ার এন্ড কালচারাল শো’র আয়োজন করছে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা। এটি তাদের পঁচিশতম আসর।

এরিষ্টোক্র্যাট ইভেন্টসের সার্বিক পরিচালনায় গান গাইবেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পি মমতাজ, ইন্ডিয়ান আইডল সিজন নাইন বিজয়ী এলভি রেভান্থ ও রানার্স আপ খোদা বক্স। নৃত্য পরিবেশন করবেন বাংলাদেশের সাদিয়া ইসলাম মৌ ও তার দল। এছাড়াও দেশ-বিদেশের ৫ শ’র বেশি শিল্পি উক্ত অনুষ্ঠানে অংশ নেবেন।

এতে টাইটেল স্পন্সর হয়েছে উৎসব ডটকম। পাওয়ার্ড বাই শিফট ভিশন এবং মিডিয়া পার্টনার হিসেবে এনটিভি যুক্ত হয়েছে। আয়োজনে সম্মন্ধে জানতে চাইলে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার প্রেসিডেন্ট মোহাম্মদ ইমরান জানান, দুইদিনব্যাপী এই উৎসবকে সার্থক করতে সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। তিনি আরো জানিয়েছেন, কর্মব্যস্ত প্রবাস জীবনে কিছুটা হাসি ও বিনোদন ফুটিয়ে তুলতেই আমাদের এ আয়োজন। দীর্ঘদিন ধরে এধরনের আয়োজন করে আসছে। বিশাল এই আয়োজনটি সার্থক করে তুলতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.