বঙ্গবন্ধু বাঙালি জাতিসত্তার আলোক বর্তিকা: হাসিনা মহিউদ্দিন

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই বাঙালি, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অভিন্ন সত্তা। তাই তিনি বাঙালি জাতিসত্তার আলোক বর্তিকা। আমাদের কাছে এই দিনটি সকলের মিলনের দিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯তম জন্মদিনে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় সভাপতির ভাষণে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাঙালিকে একটি আপন ঠিকানা দিয়েছেন। সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে ’৭১ সালে যুদ্ধ করে স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছি তাকে রক্ষা করতে নতুন প্রজন্মকে আলোকিত করতে হবে। আজ এই শিক্ষার বার্তা সকলকে পৌঁছে দিতে হবে। আজ সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সদ্য প্রয়াত আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলস্থ বাসভবনে আলোচনা সভা মহানগরা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা হোসনে আরা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজী, সহ সভাপতি মমতাজ খান, রওশন আরা ইউসুফ, সম্পাদকমন্ডলীর সদস্য মালেকা চৌধুরী, রহমতুন্নেছা, খুরশিদা বেগম, হাসিনা আক্তার টুনু, আয়েশা আলম, লায়লা আক্তার এটলী, রোকসানা আক্তার, হাসিনা আক্তার, হুরে আরা বিউটি, মহানগর মহিলা আওয়ামী লীগের নাজমা মাওলা, ফাতেমা আক্তার, মনোয়ারা বাহাদুর, আয়েশা ছিদ্দিকা, জিন্নাত বেগম, মমতাজ বেগম, শিমলা দাশ, আয়েশা আক্তার পান্না, এড. ফাতেমা ইদ্রিছ, অধ্যাপক শিরিন আক্তার, ঝর্ণা বড়–য়া, শাহীন আক্তার, তসলিমা, নূর জাহান, শাহীন ফেরদৌসী, মুশরিফা, নুরুন নাহার সোহেল, শামীমা বেগম, রাশেদা, শীমা আকতার, রোকেয়া, শবনম, নুরুন নাহার বেবী, রেনুকা আক্তার, হোসনে আরা পারু প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.