বাঁশখালীতে ক্রিকেট একাডেমীর জয়

0

কল্যাণ বড়ুয়া, বাশঁখালী প্রতিনিধি :: বাঁশখালী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত ৮ ম্যাচ সিরিজের ক্রিকেট খেলা গতকাল অনুষ্টিত হয়। বাঁশখালী ক্রিকেট একাডেমী বনাম ঢাকা যাত্রাবাড়ি ক্রিকেট একাডেমীর মধ্যকার ৮ ম্যাচ সিরিজের প্রথম ও উদ্ভোধনী ম্যাচ।

উক্ত ম্যাচে বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিচালক ও প্রধান কোচ মোঃ এরশাদের সভাপ্রতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী আইনজীবি সমিতির সাধারন সম্পাদক ও বাঁশখালী ৫নং কালীপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জনাব এডভোকেট আ.ন.ম শাহাদাৎ আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ক্রিকেট একাডেমীর উপদেষ্টা জুলফিকারুল হক এবং বাঁশখালী পূজা কমিটির সভাপ্রতি প্রদীপ গূহ এবং বাঁশখালী কালীপুর ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার শফিকুল ইসলাম এবং বাঁশখালী ক্রিকেট একাডেমীর সহ সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোছেন সামিত।

উক্ত খেলায় ঢাকা যাত্রাবাড়ি ক্রিকেট একাডেমী কে ৪ উইকেটে হারায় বাঁশখালী ক্রিকেট একাডেমী।টসে হেরে প্রথমে ব্যাট করে যাত্রাবাড়ি ক্রিকেট একাডেমী ২৮.২ ওভারে সব উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করেন।দলের হয়ে সাগর ২৯, রাজু ১৪ রান করেন এবং বাঁশখালীর হয়ে সোহান ৪, নান্টু, রুবেল ২রাসেল, রাশেদ ১ টি উইকেট লাভ করেন।জবাবে, বাঁশখালী ক্রিকেট একাডেমী ১৬.২ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায়। দলের হয়ে আরাফাত হোসেন ২০,সোহেল দাস ২২, এস এম রাসেল ৪২* রান করেন। এবং আরমান ২ সালমান, মোরশেদ, কায়েস ১ টি করে উইকেট লাভ করেন।

উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বাঁশখালী ক্রিকেট একাডেমীর এস এম রাসেল।তার হাতে পুরস্কার তুলেদেন উক্ত খেলার অতিথি বৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.