বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ আটক ৬

0

সিটি নিউজ, বাশঁখালীঃ বাঁশখালী থানা পুলিশের পৃথক অভিযানে ৩টি দেশীয় অস্ত্র, ১০ রাউন্ড কার্তুজ ও একটি চোরাই গাভীসহ ৬ জনকে আটক করা হয়েছে।

আজ  রবিবার (২৪ জুন) ভোরে উপজেলার গন্ডামারা ইউনিয়নের বাংলা বাজার ব্রীজ সংলগ্ন পশ্চিম পাড়ে সিএনজি টেক্সীতে তল্লাশী চালিয়ে একটি এক নলা বন্দুক ও ২টি এলজি, ১০ রাউন্ড কার্তুজসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। অপরদিকে পৃথক অভিযানে পুকুরিয়া ইউনিয়নের বৈলগাঁও চা-বাগান এলাকা হতে গরু চুরির দায়ে ৩ জনকে চোরাইকৃত গাভীসহ আটক করা হয়েছে।

অস্ত্রসহ আটককৃতরা হলেন, উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার আবুল কাশেমের পুত্র খলিলুর রহমান (৪৫), মীর আহমদের পুত্র মোঃ ইসমাইল (২৫), আবদুল খালেকের পুত্র মোঃ এনামুল হক (২১)। অপরদিকে চোরাই গাভীসহ আটক ৩ জন হলেন পুকুরিয়ার মোঃ শহিদুল ইসলাম (২৫), মোহাম্মদ ইসলাম (২৪) ও মোঃ সেলিম (২৭)।

উল্লেখ্য, গত ৩ মাসে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সালাহউদ্দীন অস্ত্র উদ্ধার ও আটকের বিষয়ে সত্যতা স্বীকার করে অপরাধীদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, বাঁশখালীতে হয় অস্ত্র ও মাদক ব্যবসায়ীরা থাকবে, না হয় থানা পুলিশের সদস্যরা থাকবে।

অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের যেকোন মূল্যে আইনের আওতায় নিয়ে আসা হবে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান। তাছাড়া শীঘ্রই আরো বড় ধরনের অভিযান পরিচালনা করা হবে বলেও তিনি জানান।

যোগদানের পর থেকে থানা পুলিশের চৌকস টিমের সহায়তায় ২০টি দেশীয় অস্ত্র, ২৩ রাউন্ড কার্তুজ, দেড় লক্ষাধিক পিচ ইয়াবা ট্যাবলেটসহ অর্ধ শতাধিক অপরাধীকে আটক করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.