বাঁশখালীতে শান্তিপূর্ণ ভাবে দূর্গোৎসব সম্পন্ন

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীতে শান্তিপূর্ণ ভাবে দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় প্রশাসন সহ সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন উপজেলা পূজা উদ্যাপন পরিষদ। এবার বাঁশখালীতে ৮২টি সার্বজনীন ও ৯৬টি ঘটপূজাসহ ব্যক্তিগত পূজা উদ্যাপিত হয়েছে। প্রশাসনের কঠোর নজরদারির মধ্যে দিয়ে পূজায় সনাতনী সম্প্রদায়ের লোকজনসহ অন্যান্য সম্প্রদায়ের লোকজনের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। প্রতিটি পূজা মন্ডপে আনসার ও পুলিশ বাহিনীর টহল ছিল সার্বক্ষণিক।

এদিকে প্রশাসনের কঠোর নজরদারির মধ্যে দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী, পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মোল্লা ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন সহ সকলের প্রতি পৃথক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন উপজেলা পূজা উদ্যাপন পরিষদ। এ ব্যাপারে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রদীপ গুহ বলেন, অন্যান্য বছরের ন্যায় বাঁশখালীতে এবারের শারদীয়া দূর্গোৎসব ছিল উৎসব মুখর।

কঠোর নিরাপত্তা বলই ছিল সকল পূজা মন্ডপ গুলোতে। যার ফলে পূজা মন্ডপে দর্শনার্থীরা নির্বিঘ্নে পূজা পরিদর্শন করেছেন। উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক রাকেশ দাশ গুপ্ত বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই বাঁশখালীতে এবার শারদীয়া দূর্গোৎসব উদ্যাপিত হয়েছে।

এজন্য প্রশাসনকে পূজা পরিষদের পক্ষ থেকে আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। এদিকে পূজা মন্ডপ পরিদর্শনকালে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, এ সরকারের আমলে সকল ধর্মালম্বী নিরাপদে ধর্মীয় কার্যাদি নির্বিঘ্নে সম্পন্ন করতে পারে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার সকল ধর্মালম্বীদের মতাদর্শ ও অনুষ্ঠানাদি গুরুত্ব সহকারে বিবেচনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.