বাঁশখালীতে ৭ অস্ত্রসহ ২ ডাকাত  গ্রেফতার

0

সিটি নিউজ, বাঁশখালীঃ  চট্টগ্রামের বাঁশখালীতে ৭টি অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। আজ  ভোর ৪ টার দিকে উপজেলার ভাদালিয়া হারুন বাজার এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন-দক্ষিণ সরল এলাকার মৃত অজি উল্লাহ’র ছেলে ওমর মাদু প্রকাশ মাইদ্যা (৪৫) ও একই এলাকার সুলতান আহমদের ছেলে মোহাম্মদ আলী (৫০)।

আজ বুধবার ( ১৩জুন) দুপুরে চট্টগ্রামের হালিশহরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ এই গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের ঘটনা সাংবাদিকদের অবহিত করেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্র জানায়, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিক্তিতে বাঁশখালী থানার ওসি সালাহ উদ্দিন হিরার নেতৃত্বে পুলিশ উপজেলার ভাদালিয়া হারুন বাজার এলাকায় চেকপোস্ট বসায়। এক পর্যায়ে ভোর ৪টার দিকে দ্রুত গতির একটি সিএনজি থামিয়ে তাদের তল্লাশি চালায়।

এসময় পিছনের সীটে বসা ডাকাতদ্বয় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে গাড়ির পিছন থেকে বাস্তাভর্তি ৪টি দেশীয় তৈরী একনলা বন্দুক ও ৩টি এলজিসহ ৭টি অস্ত্র উদ্ধার করে। অস্ত্রগুলো আন্ত:জেলা ডাকাত সরদার সরলের জাফর ডাকাতের কাছে নিয়ে যাচ্ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে। উল্লেখ্য, গত মাসে অস্ত্র ব্যবসায়ী জাফর ডাকাতের আমদানী করার সময় আরো চালান আটক করেছিল বাঁশখালী থানা পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.