বাঁশবাড়িয়া সী বীচে নিখোঁজ দুই কিশোরের মৃতদেহ উদ্ধার

0

কামরুল ইসলাম দুলু, সিটি নিউজঃ সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সী বীচে  এর সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২৫ ঘন্টা পর আজ শুক্রবার ইমন ও রাজ নামের দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নৌবাহিনী, কোষ্টগার্ড এবং ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে এক ঘন্টার ব্যবধানে দুইজনের লাশ উদ্ধার করা হয়। দুপুর তিনটার দিকে প্রথমে রাজ এবং চারটার দিকে ইমনের মৃতদেহ সাগরে পাওয়া যায়।

লাশ দুইটি নৌবাহিনীর লেফটেন্যাল মোঃ রিয়াদ হাসান সহকারী (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামানের কাছে হস্তান্তর করেন। এরপর লাশগুলো সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, সীতাকুণ্ড উপজেলার বাঁশবড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ইমন (১৯) ও রাজ (১৮) নামের দুই কিশোর নিখোঁজ হয়। বৃহস্পতিবার (২১ জুন) দুপুর তিনটার দিকে তারা নিখোঁজ হয়। নিখোঁজ দুই কিশোর আপন খালাতো ভাই, তারা ঢাকার একটি কলেজের ছাত্র।

একই সময় সাগরে ডুবে যাওয়া অন্য সাত বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকার নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা থেকে ৯ বন্ধু মিলে সীতাকুণ্ডে ভ্রমণে আসে, তারা সকালে সীতাকুণ্ডের পাহাড়ে ঘুরে বেড়িয়ে দুপুর তিনটার দিকে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে যায়।

সৈকতে আসার পর ৯ বন্ধু মিলে সাগরে গোসল করতে নামে । এসময় সাগর ছিল উত্তাল। সাতার না জানার ফলে ঐসময় ইমন ও রাজ জোয়ারের পানিতে তলিয়ে যায়।

গতকাল থেকে নিখোঁজ দুই কিশোরের খুঁজে নৌবাহিনী,কোষ্টগার্ড এবং ফায়ার সার্ভিসের যৌথ অভিযান পরিচালনা করে। দীর্ঘ ২৫ ঘন্টা পর আজ দুপুর তিনটার সময় কিশোর রাজ এবং চারটার সময় ইমনের মরদেহ উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুজ্জামান, বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর উদ্ধার কাজে বিভিন্ন সহযোগীতা করেন।

এছাড়া আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক কামাল উদ্দিন ভূইঁয়া, সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের ইনচার্জ ওয়াসি আজাদ এবং কুমিরা ফায়ার সার্ভিসের ইনচার্জ আবদুল্লাহ হারুন পাশার নেতৃত্ব নৌবাহিনী ও কোষ্টগার্ডেরর সাথে উদ্ধার কাজে অংশ গ্রহণ করে।

লাশ দুইটি সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়, সেখান থেকে আইনি প্রক্রিয়া শেষে আত্নীয় স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.