বাশঁখালী উপজেলা শিল্পকলা একাডেমীর নির্বাহী কমিটির সভা

0

বাঁশখালী প্রতিনিধি :: বাশঁখালী উপজেলা শিল্পকলা একাডেমীর কার্যনির্বাহী কমিটির সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

সভায় বাশঁখালী উপজেলা শিল্পকলা একাডেমীর র্কাযক্রম গতিশীল করার লক্ষে নানাবিধ পরিকল্পনা গ্রহন সহ সংগীত,নৃত্য, তবলা সহ অন্যান্য বিষয়ে আরো বেশি দক্ষতা আনায়নের লক্ষে আলোচনা করা হয় ।

সভায় উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও উপজেলা কৃষি কর্মকর্তা মো: শহিদুল ইসলাম,এডভোকেট বিকাশ রঞ্জন ধর, সাহিত্যিক কমরুদ্দিন আহমদ,সাংবাদিকও সংগঠক কল্যাণ বড়–য়া,উপজেলা শিল্পকলা একাডেমীর অধ্যক্ষ ও সংগীত শিল্পী প্রনব কুমার দাশ, সংগীত শিল্পী সুকুমার মল্লিক, সংগীত শিল্পী পঞ্চানন দাশ, সংগীত শিল্পী মিলন দাশগুপ্ত ,প্রিয়াংকা দাশ,উষা সাহা, সীমা মল্লিক সহ বাশঁখালীর তালিকাভুক্ত জাতীয় শিল্পীরা উপস্থিত ছিলেন ।

সভায় বক্তারা সংগীতের মাধ্যমে যাতে বাশঁখালীকে আরো বেশি সারাদেশে পরিচয় করানো যায় সে ব্যাপারে কার্যকর পদক্ষেপ নিতে আহবান জানানো হয় ।

সভা শেষে সম্প্রতি চট্রগ্রাম জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহনকারী হিসাবে কৃর্তিতের সনদ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.