ব্যাংক কর্মকর্তাকে মারধর করেছে বাস চালক-হেলপার

0

বাঁশখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বাঁশখালী প্রধান সড়কে কোষ্টার শ্রমিক হেলপারের বিরুদ্ধে কৃষি ব্যাংকে কর্মরত এক কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে।

রবিবার (২৭মে) সকাল সাড়ে ১০ টায় গুনাগরী এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার সকালে চট্টগ্রাম শহর থেকে বাঁশখালী মুখী স্পেশাল বাস সার্ভিস নাজ এন্টারপ্রাইজের চট্টমেট্টো-জ-০-৩৪ নং এর বাসটি গুনাগরী এলাকায় যথা সময়ে না পৌঁছলে এর প্রতিবাদ করেন যাত্রী সাধারণসহ মোঃ কামাল (৫০) নামে কৃষি ব্যাংকের এক কর্মকর্তা।

এ সময় গাড়ির চালক ও হেলপার ক্ষিপ্ত হয়ে ওই ব্যাংক কর্মকর্তাকে শারীরিক ভাবে নির্যাতন চালায়। এ ঘটনায় এ সড়কে চলাচলকারী সকল যাত্রী ও সাধারণ মানুষদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

তাছাড়া প্রতিনিয়িত এ সড়কে বাস, সিএনজি টেক্সী ও অন্যান্য গণপরিবহনে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রীদের সাথে বাস হেলপার ও চালকদের দুর্ব্যবহারসহ নানা অনিয়মের অভিযোগ পাওয়া যায়।

বাঁশখালী সড়কে চলাচল কারী কোষ্টারগাড়ি গুলো কখন ও কোন সময় অনুসারে গাড়ি চালায় না । তা নিয়ে কথা বললে নানা ভাবে নাজেহালের শিকার হতে হয় যাত্রীদের । এ ঘটনা তারই ধারাবহিকতার অংশ ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে পিএবি সড়কে পরিবহণ নৈরাজ্য ও অতিরিক্ত ভাড়া যাত্রী সাধারণের কাছ থেকে আদায় করলেও স্থানীয় প্রশাসন রহস্যজনক ভাবে বাস মালিক ও পরিবহন শ্রমিকদের কোন প্রকার ব্যবস্থা নিচ্ছেন না। এতে পরিবহণ শ্রমিকরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.