বিএনপির নেতাদের জন্য জাতীয় পার্টির দরজা খোলাঃ এরশাদ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির একটি বড় অংশ জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিতে পারে। তিনি বলেন বিএনপির নেতা-কর্মীর জাতীয় পার্টিতে যোগদানের বিষয়টি আমি শুনেছি।

তবে এখন পর্যন্ত কেউ যোগাযোগ করেনি। কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায়, কেন তাদের নেব না। তারা যদি ভালো নেতা হয়, যোগ্য প্রার্থী হয় তবে অবশ্যই তাদের দলে নেব। বিএনপি নেতাদের জন্য জাতীয় পার্টির জরজা সবসময় খোলা বলে জানান প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেই মুহাম্মদ এরশাদ।

আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি ) দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কেউ আসুক বা না আসুক। আওয়ামী লীগ আছে আমরাও আছি দুটি দল থাকলেই নির্বাচন হবে।

তিনি বলেন, আমি নির্বাচন করব, ৩শ’ আসনে প্রার্থী দেব। দল করলে জেলে যেতে হয়। বিএনপি নেত্রীর রায় আদালত দিয়েছেন। সেই রায় নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

এর আগে হুসেইন মুহম্মদ এরশাদ দুই দিনের সফরে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রংপুর আসেন। এসময় জাপার প্রেসিডিয়াম সদস্য প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলের আরও নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.