বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ যুবকের বিরুদ্ধে

0

নিজস্ব প্রতিবেদক:: সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ উঠেছে রাঙ্গুনিয়া থানাধীন ঘাগরা খিলমোগল ০১নং ওয়ার্ড হোছনাবাদ ইউনিয়নের এক যুবকের বিরুদ্ধে। এহছানুল নেওয়াজ রাহাত নামের ঐ যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ঘাগড়া খিলমোগল এলাকাবাসীর পক্ষ থেকে ২নং হোছনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে আবেদন জানিয়েছে।

তার বিরুদ্ধে অভিযোগ-সে একজন ইয়াবা সেবী ও ব্যবসায়ী। মধ্যপান করে একালায় প্রতিনিয়ত মাতলামি করে। স্বাভাবিক জন জীবন বিঘ্ন ঘটায় কেউ প্রতিবাদ করতে গেলে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে তেড়ে আসে। এবং অঘ্নিয়াত্রের হুমকি দিয়ে বলে যে এই ব্যাপারে কেউ মুখ খুলতে পারবেনা। স্কুল পড়ুয়া ছাত্রীদের স্কুলে আসার সময় ইভটিজিং করে। বিভিন্ন সময় পুরুষ না থাকলে ঘরে ডুকে নারীদের শ্লীলতাহানি করে। যেমন মৃত বাদশা মিয়ার ঘরে ডুকে নারীদের মারধর করে।

এই ব্যাপারে স্থানীয় মেম্বার মোঃ আলী হাছান’কে জিজ্ঞাস করিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে তেড়ে নিয়ে যায় এবং এই ব্যাপারে কিছু বলিলে জানে মেরে ফেলার হুমকি দেয়। এলাকার বিভিন্ন জনকে কথায় কথায় বলে আমার ব্যাপারে বেশি বাড়াবাড়ি করলে টেনে ঝাজড়া করে দিব। প্রতিনিয়ত প্রশাসনের দোহায় দিয়ে চাঁদাবাজি করে। বিভিন্ন সময় অপরিচিত কিছু সন্ত্রাসী লোক নিয়ে একালায় মহরা দেয় ও শৃংখলা ভঙ্গ করে। বিভিন্ন জনের কাছ থেকে টাকা ধার নিয়ে ফেরত দেয় না। চাইলে হুমকি প্রদান করে। গভীর রাতে বিভিন্ন জনের ঘরের দরজা ধাক্কায়। যে কারণে তার ভয়ে এলাকার লোকের ঘুম হারাম হয়ে যায়।নিজে ঘটনা করে মসজিদের মাইকে বিভিন্ন জনের নামে মিথ্যা পাবলিসিটি করে। ফেইজবুকে বিভিন্ন প্রবাসীর স্ত্রীর কুৎসা রটাইয়া ও বিভিন্ন জনকে মামলার দোহাই দিয়ে নিজেকে প্রশাসনের সোর্স পরিচয় দিয়ে প্রতারনা করে। ইতি পূবে থানায় মারামারির অভিযোগ আছে। অপহরনের অভিযোগ আছে। মহিলা নিয়ে রাঙ্গামাটি পুলিশের হাতে ধৃত হয়। এলাকায় তার বিরুদ্ধে মেশিন চুরির অভিযোগ আছে। তার এই সকল কমকান্ডে এলাকার লোক অতিষ্ঠ হয়ে তার পিতাকে জানালে সে সাফ জানিয়ে দেয় এসকল কর্মকান্ডের ব্যাপারে তাকে বারন করিলে সে তার অবাধ্যে চলে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.