বোয়ালখলীতে ইসলামী ছাত্র সেনার অর্থ সম্পাদকের ওপর হামলা

0

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়ীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বোয়ালখালী উপজেলা ছাত্রসেনা।

আজ বৃহস্পতিবার ২২ নভেম্বর সকালে উপজেলার নিজ বাড়িতে এ হামলার শিকার হন তিনি। এ সময় তার পিতা শফিউল আলম ও মাতা মা জরিনা বেগম আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও তার মা জরিনা বেগমকে (৫২) কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন বলে জানিয়েছেন কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন।

শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের পূর্ব সৈয়দ নগর রজু সওদাগরের বাড়ীর শফিউল আলমের ছেলে আবদুল্লাহ আল মামুন জানান. স্থানীয় মসজিদে ইমাম রাখাকে কেন্দ্র করে বেশ কয়েকজনের সাথে বিরোধ চলছিল। এ নিয়ে তারা হুমকিও দিয়েছিলেন।

বৃহস্পতিবার সকালে সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে বাড়ির সামনে হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ ঘটনায় দায়ীদের শাস্তির দাবীতে বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বোায়ালখালী উপজেলা ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীরা। বিক্ষাভ মিছিল শেষে উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন ইসলামী ফ্রন্টের নেতৃবৃন্দরা।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.