বোয়ালখালীতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নিখোঁজ

0

বোয়ালখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বোয়ালখালীতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন দে’র নিখোঁজ রয়েছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে চট্টগ্রাম নগরীর উদ্দেশে কর্মস্থল থেকে বের হন। এরপর থেকে তার মোবাইল বন্ধ রয়েছে। তবে নিখোঁজের সংবাদ পেয়ে সম্ভাব্যস্থানে খোঁজ নিচ্ছে পুলিশ।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা.আজিজুর রহমান সিদ্দিকী জানান, সকাল ১০টায় নগরীতে মাসিক সমন্বয় সভা ছিল। উনি (রতন) সমন্বয় সভায় আসেননি। খোঁজ নিয়ে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। সমন্বয় সভায় যোগদানের কথা বলে ৯টার দিকে নগরীর উদ্দেশে রওনা দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাশ বলেন, চট্টগ্রাম সিভিল সার্জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিষয়টি জেনেছি। তার স্ত্রী জানিয়েছেন, দুপুর ১২টা থেকে তার মোবাইল বন্ধ আছে। কোথায় যেতে পারেন, সঠিকভাবে কিছুই বলতে পারছেন না। আদৌ তিনি শহরে পৌঁছতে পেরেছিলেন কি-না সেটা আমরা দেখছি।

ডা. রতন কুমার দে বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের তাঁতঘর এলাকার মৃত বিজয় কুমার দে’র ছেলে। তিনি পরিবার নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডের সরকারি বাসায় থাকেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.