বোয়ালখালীতে বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা

0

বোয়ালখালী প্রতিনিধি:: বোয়ালখালীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উদযাপন উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুন) দিনব্যাপী উপজেলা পরিষদ মিলনায়তনে বোয়ালখালী উপজেলা পরিষদ ও চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ বোয়ালখালী জোনাল অফিসের আয়োজনে এ বক্তৃতা প্রতিযোগিতায় উপজেলার ১৯জন শিক্ষার্থী অংশ নেয়।

প্রতিযোগিতায় ১ম হয়েছে স্যার আশুতোষ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস ও ২য় হয়েছে ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাফিয়া বিনতে নূর।

বক্তৃতা প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ইউনুচ, প্রধান শিক্ষক তাপস ঘোষ, প্রভাষক আবুল মনসুর ও চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ বোয়ালখালী ডেপুটি জোনাল ম্যানেজার মো. রফিকুল আজাদ।

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউল হক। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক আশরাফ উদ্দীন কাজল। ‘নবায়ন যোগ্য বিদ্যুৎ উৎপাদন, ব্যবহারে দক্ষতা ও সংরক্ষণ’ বিষয়ের উপর আয়োজিত এ প্রতিযোগিতায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন সঞ্চিতা পালিত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.