বোয়ালখালীতে সাত মাসেও সন্ধান মেলেনি হান্নানের

0

বোয়ালখালী প্রতিনিধি:: বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা গ্রামের আব্দুল হান্নান (৫০) সাত মাসেও সন্ধান মেলেনি। গত বছরের ১১ সেপ্টেম্বর সকালে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

হান্নানের সন্ধান চেয়ে নিখোঁজের দুইদিন পর ১৪ সেপ্টেম্বর বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরী (ডায়েরী নং ৫৫৪/১৭) করেছিলেন তাঁর ছেলে মনছুর আলম। মনছুর আলম এলাকায় রাজমিস্ত্রির কাজ করেন।

মনছুর আলম বলেন, তিনদিন পরপর থানায় এসে খোঁজ নিতে থাকি। থানায় ধর্ণা দিতে দিতে পেড়িয়ে গেছে সাত মাস। এতদিনেও পুলিশ নিখোঁজ রহস্যের কোনো কূল কিনারা করতে পারেনি। তিনি (আব্দুল হান্নান) বেঁচে আছেন নাকি নেই তাও জানি না।

জানা গেছে, নিখোঁজ আব্দুল হান্নান উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের জ্যৈষ্ঠপুরা গ্রামের সন্ধীপ পাড়ার বাসিন্দা। হান্নানের চার ছেলে ও এক মেয়ে রয়েছে। আব্দুল হান্নান বিদেশে রাজমিস্ত্রীর কাজ করতেন। গত বছরের শবে বরাতের পরদিন আবুধাবী থেকে দেশে আসেন তিনি। গত ১১ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে সাদা শার্ট ও সাদা লুঙ্গী পরে বাড়ি থেকে বের হয়ে জ্যৈষ্ঠপুরার গুচ্ছগ্রাম এলাকায় যান। এরপর আর বাড়ি ফেরেননি আব্দুল হান্নান।

থানার উপ-পরিদর্শক (তদন্ত) মাহবুবুল আলম আকন্দ বলেন, আব্দুল হান্নানের খোঁজে সম্ভাব্য সকল সূত্র ধরে হেঁটেছে পুলিশ। প্রযুক্তি ব্যবহার করাসহ আপ্রাণ চেষ্টা এখনো চলমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.