বোয়ালখালীতে স্কুল ছাত্রের আত্মহত্যা

0

বোয়ালখালী প্রতিনিধি:: বোয়ালখালীতে আলী হাসান সিফাত তালুকদার(১৫) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্র সিলিং ফ্যানের সাথে ওড়ণা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টার পৌরসভার পূর্ব গোমদ-ী রোহাই পাড়ার এসএস চৌধুরী হাউসের ২য় তলার ভাড়া বাসার একটি কক্ষ থেকে সিফাতের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে বোয়ালখালী পৌরসভার উত্তর গোমদণ্ডী আফজাল তালুকদার বাড়ীর সৌদি প্রবাসী আবু মোহাম্মদের ছেলে। সিফাত তিন ভাই ও ১ বোনের মধ্যে দ্বিতীয়। সে গোমদ-ী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্র ছিলো।

সিফাতের বড় বোন আবিদা সুলতানা সায়মা জানান, শুক্রবার রাতে খাবার খেয়ে সিফাত প্রতিদিনের মতো নিজের কক্ষের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। শনিবার সকাল ৮টার দিকে কোচিং সেন্টারে পড়তে যাবার কথা ছিলো সিফাতের। আধ ঘণ্টা পেড়িয়ে গেলেও সে ঘুম থেকে না ওঠায় বারবার দরজা ধাক্কা দিলেও সাড়া মেলেনি সিফাতের। এসময় দরজা ভেঙে কক্ষে ঢুকে সিলিং ফ্যানের সাথে সিফাতকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে কি কারণে সিফাত আত্মহত্যা করেছে তা বলতে পারেননি সিফাতের পরিবার।

থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.