বোয়ালখালী শাকপুরায় বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

0

সিটি নিউজ, বোয়ালখালীঃ  বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইয়াছিন তালুকদার পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ হতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আজ শনিবার ( ২২ জুলাই)  দুপুরে চাল-ডাল ,শাড়ী-লুঙ্গী-শার্টসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী, এবং নগদ অর্থ বিতরণ করা হয়। চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ানের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু,বোয়ালখালী পৌরসভার মেয়র আবুল কালাম আবু, বোয়ালখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার শেফু,

৫নং মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু,৬নং পূর্বষোলশহর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইলিয়াছ শেকু, প্রবাসী বিএনপি নেতা হাজী আব্দুল হাদী মতিন,বিএনপি নেতা আকতার উদ্দিন,মোহাম্মদ সৈয়দ,সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মো:শওকত,আফিল উদ্দিন আহমেদ,সৈয়দুল হক সও:,ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক,মো: নাসের,হাজী আবদুল্লাহ,

মো: মহসিন আনছারী, চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ম.হামিদ, গোলজার হোসেন, আরিফুল ইসলাম, মো: আজগর মেম্বার, মো:সোলেমান, মো:আবুল, জাগির হোসেন, সাইদুল ইসলাম, জাগের কোম্পানী, মহানগর ছাত্রদল নেতা এম.আবু বক্কর রাজু ,মো:সাহেদ, মোরশেদ কামাল, নুরুল আজিম রাসু, ইমরান ভূইয়া, শরিফুল ইসলামসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ অগ্নিকান্ডের ভয়াবহতা স্বচক্ষে প্রত্যক্ষ করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তারা ভয়াবহ এ অগ্নিকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং ভবিষ্যতে বিএনপি পরিবারের পক্ষ হতে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য গত ৬ জুলাই এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৭টি পরিবারের ঘর সম্পূর্ণ ভূস্মিভত হয়। নেতৃবৃন্দ শাকপুরা ইউনিয়ন বিএনপি নেতা আহসান উল্লাহ, আব্দুল আলিম, আব্দুল হক, মুন্সেফ আলী, নুরুল হক এর মাগফেরাত কামনা করে তাদের কবর জেয়ারত করেন।পরবর্তীতে নেতৃবৃন্দ শাকপুরা মুজাদ্দেদীয়া হামেদীয়া খানখাহ শরীফের পীর আলহাজ্ব নুর মোহাম্মদ এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।বাদে জোহর পশ্চিম গোমদন্ডী কাজী ছগির জামে মসজিদে দেশনেত্রী বেগম খালেদাজিয়ার সুস্থতা ও মুক্তি কামনা ও দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে দোআ ও মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.