ভুয়া ডিবি পুলিশ আটক-১১

0

নিজস্ব প্রতিবেদক,সিটিনিউজ :: চট্টগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ে অভিযোগ ১১ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। নগরীর কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটকের তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত খেলনার পিস্তল, পুলিশের হ্যান্ডকাপ, ছিনতাই করা মোবাইল ফোন মঙ্গলবার ২ জানুয়ারি উদ্ধার করা হয়েছে ।

বিষয়টি নিশ্চিত করে রাতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-উত্তর) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, নগরীর বিভিন্ন স্থানে একটি চক্র বেশ কিছুদিন যাবত ডিবি পুলিশ পরিচয়ে বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটায়। এসব অভিযোগের পর মাঠে নামে ডিবি। মঙ্গলবার প্রথম দিন নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করা হয়েছে।

উল্লেখ্য গত ২৮ ডিসেম্বর নগরীর কোতোয়ালী থানার জুবলী রোড এলাকায় শহর এলাকার একটি বাস থেকে ইমতিয়াজ আহমেদ নামে এক কলেজ ছাত্রকে নামিয়ে তার কাছে ইয়াবা রয়েছে অভিযোগ করে তাকে সিএনজি অটো রিক্সা তুলে নিয়ে যায় চক্রটি। পরে বিভিন্ন এলাকায় ঘুরিয়ে তার কাছ থেকে মূল্যবান মোবাইল ফোন সেট, টাকা পয়সা নিয়ে ছেড়ে দেয়। পরে ইমতিয়াজ এ ব্যাপারে নিশ্চিত হয়ে থানায় মামলা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.