মহান বিজয় দিবসে চসিক এর কর্মসূচী

0

সিটি নিউজঃ  মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। কর্মসূচীর মধ্যে রয়েছে ১৩ ডিসেম্বর লালদিঘী পার্কে সকাল ১০ টায় রবীন্দ্র সঙ্গীত ও আবৃতি প্রতিযোগিতা, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে সকাল ১০ টায় পাহাড়তলী বধ্য ভূমিতে শহীদ বুদ্ধিজীবি স্মরনে পুষ্পস্তবক অর্পন, লালদিঘী পার্কে সকাল ১০টা ১০ মিনিটে সাধারন নৃত্য ও লোক নৃত্য প্রতিযোগিতা,

১৫ ডিসেম্বর লালদিঘী পার্কে সকাল ৮ টা ৩০ মিনিটে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, ১০ টায় উপস্থিত বক্তৃতা ও দেশের গান প্রতিযোগিতা, ১৬ ডিসেম্বর রবিবার মহান বিজয় দিবস উপলক্ষে সূর্য উদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, সকাল ৬.৪৫ টায় নগরভবন বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, স

কাল ৮ টায় কর্পোরেশনভূক্ত বিদ্যালয় ও কলেজসমূহের স্কাউট, গার্লস গাইড, রোভার-রেঞ্জার, কাব এবং ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কর্ণফুলী সেতু সংলগ্ন বাকলিয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন স্টেডিয়ামে সমাবেশ, ৮.৩৫ টায় জাতীয় ও কর্পোরেশন পতাকা উত্তোলন, ৮.৫৫ টায় প্যারেড পরিদর্শন, কুচকাওয়াজ ও সালাম গ্রহণ এবং সকাল ৯ টা ৫০ মিনিটে ডিসপ্লে অনুষ্ঠিত হবে।

এই কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহণ করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। পরে সিটি মেয়র কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করবেন।

এদিকে ওইদিন বিকেল ৩ টায় কর্পোরেশনের পার্কিং লটে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। এছাড়া ১৭ ডিসেম্বর সকাল ১১ টায় নগরীর ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.