মহিউদ্দিন চৌধুরীর ছবি নিয়ে আজকের সুর্যোদয় ও সিটিনিউজের ক্যালেন্ডার

0

চট্টগ্রাম অফিস :: চট্টগ্রামের সাবেক মেয়র চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সারাদেশের মানুষের কাছে তাঁর মহান ব্যক্তি আদর্শ পৌছে দিতে আজকের সুর্যোদয় ও সিটি নিউজ বিডি ডট কমের পক্ষ থেকে ’মহিউদ্দিন চৌধুরীর’ ছবি সম্বলিত ২০১৮ইং বর্ষের ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে।

উক্ত প্রকাশনায় সহযোগিতা করায় চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক জনাব ফরিদ মাহমুদকে আজকের সুর্যোদয় ও সিটি নিউজ বিডি ডট কমের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়। ক্যালেন্ডার হস্তান্তর উপলক্ষে ১০ জানুয়ারী বুধবার সন্ধ্যায় আজকের সুর্যোদয় চট্টগ্রাম অফিসে এক সংক্ষিপ্ত অনুষ্টানের মাধ্যমে বিশিষ্ট রাজনীতিবিদ, সংগঠক, সমাজ সেবক, চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক ফরিদ মাহমুদ আজকের সুর্যোদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকীর নিকট এক হাজার ক্যালেন্ডার হস্তন্তর করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগের সদস্য এস.এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, যুবলীগ নেতা জহির উদ্দিন সুমন ও ইয়াছিন ভুঁইয়্যা।

অনুষ্টানে নগর যুবলীগের যুগ্ন আহবায়ক ফরিদ মাহমুদ বলেন,’ চট্টলবীর মহিউদ্দিন চৌধুরী মানুষের হৃদয়ে লেখা একটি নাম। তিনি তাঁর কর্ম, দেশপ্রেম, জনসেবা ও ব্যক্তি আদর্শের মাধ্যমে বেঁচে থাকবেন অনন্তকাল। তারপরও মহিউদ্দিন চৌধুরীকে নিয়ে ব্যতিক্রমী ক্যালেন্ডার প্রকাশনায় তাঁর একজন সহকর্মী হিসেবে সম্পৃক্ত হতে পেরে নিজেকে গর্বিত মনে করি’।

এ সময় আরও উপস্থিত ছিলেন আজকের সুর্যোদয়ের ষ্টাফ রিপোর্টার দিলীপ তালুকদার, গোলাম শরীফ টিটু, গোলাম সরওয়ার, সজল চক্রবর্ত্তী, সাজ্জাদ মাহমুদ রাসেল, আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান শহিদুল ইসলাম, ফটো সাংবাদিক মো: হানিফ, ফটিকছড়ি প্রতিনিধি জাহাঙ্গীর উদ্দিন মাহমদু, সীতাকুন্ড প্রতিনিধি কামরুল ইসলাম দুলু, নিজাম উদ্দিন প্রমুখ ও ১৯নং দক্ষিন বাকলিয়া ওয়ার্ড শ্রমীক লীগের সভাপতি আবু বক্কর হারুন প্রমুখ ও রুমেল রহমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.