মহিউদ্দিন চৌধুরীর জানাজা বিকেলে লালদিঘী ময়দানে

0

সিটিনিউজ ডেস্ক : চট্টগ্রামের অবিসংবাদিত নেতা নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর জানাজা ঐতিহাসিক লালদিঘী ময়দানে আজ(১৫ ডিসেম্বর)বিকেল আছরের নামাজের পর অনুষ্ঠিত হবে। জানাজায় অংশ নিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের শীর্ষ নেতারা চট্টগ্রামে আসছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বাদ আসর লালদিঘী ময়দানের জানাজায় আওয়ামী লীগসহ বিভিন্ন দলের শীর্ষ পর্যায়ের নেতারাও অংশ নেবেন। পরে বন্দরনগরীর ষোলশহরের চশমা হিলে তার পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

সাবেক মেয়র মহিউদ্দিনের বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল সাংবাদিকদের বলেন, আমার বাবা জনমানুষের নেতা ছিলেন। লালদিঘী ময়দানেই সব কর্মসূচি করতেন তিনি। তার ইচ্ছা অনুযায়ী সেখানেই একমাত্র জানাজা অনুষ্ঠিত হবে।

সদ্য প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর মরদেহ বর্তমানে তার চশমা হিলের বাসা থেকে বাদ জুমা মরদেহ নিয়ে যাওয়া হবে কোতয়ালির দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে। সেখানে শ্রদ্ধা নিবেদনের পর লালদিঘী ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে ভোরে মরদেহ চশমা হিলে নিয়ে যাওয়ার পর থেকেই মহিউদ্দিনকে শেষবারের মতো দেখতে ভিড় করছেন নানা-শ্রেণি পেশার মানুষ।

এর আগে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে বন্দরনগরীর মেহেদিবাগে বেসরকারি ম্যাক্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবিএম মহিউদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.