মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া

0

চট্টগ্রাম : বর্ষিয়ান রাজনীতিবিদ ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সর্বস্তরের জনগণ।

এদিকে সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং উপ-মন্ত্রীরা আলাদা শোকবার্তায় তারা প্রবীণ রাজনীতিবিদ মহিউদ্দিন চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

চট্টগ্রাম আওয়ামী লীগের সিংহপুরুষ মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুর খবর গভীর রাতে ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ হাসপাতাল ও তার বাসভবনে ভিড় জমায়। ভক্তদের মাঝে দফায় দফায় কান্নার রোল ওঠে।

চট্টগ্রামবাসী তাকে বীর বলেই জানে। বীরের কখনো মৃত্যু হয় না বলে নিজেদের সান্ত্বনা দিতে থাকে তারা।

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার গহিরা গ্রামে ১৯৪৪ সালের ১ ডিসেম্বর জন্মগ্রহণ করেন মহিউদ্দিন চৌধুরী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ একজন নেতা ছিলেন। ১৯৯৪ সাল থেকে শুরু করে ২০০৯ পর্যন্ত কয়েক দফায় বন্দর নগরী চট্টগ্রামের সিটি মেয়রের দায়িত্ব পালন করেন তিনি।

সবাইকে শোক সাগরে ভাসিয়ে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে বেসরকারি ম্যাক্স হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.