মহিবুল হাসান চৌধুরী নওফেলের দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন

0

সিটি নিউজ,চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আজ সন্ধ্যায় শারদীয়া দূর্গোৎসবের প্রথমদিন মহাসপ্তমী তিথিতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলম্বী ভক্তম-লীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টানের মিলিত রক্তধারায় অর্জিত হয়েছে। এই পবিত্র মাটি অসাম্প্রদায়িক আদর্শকে ধারণ করে এটাই মহান মুক্তিযুদ্ধের আদর্শিক বাণী। তিনি শারদীয়া দূর্গোৎসবকে সকলের সহযোগে আনন্দময় করার জন্য সকল ধর্মাবলম্বীদের আহ্বান জানান।

পূজা মন্ডপ পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও কাউন্সিলর জহর লাল হাজারী, সলিম উল্লাহ বাচ্চু, নিলু নাগ, এম.এ মালেক, মো: সালাউদ্দিন, নুরুল আনোয়ার, আরশেদুল আলম বাচ্চু, দেবাশীষ নাথ দেবু, শিবু প্রসাদ চৌধুরী, হাবিবুর রহমান তারেক, আজিজুর রহমান আজিজ, ফরহাদুল ইসলাম রিন্টু, জাকারিয়া দস্তগীর, বিলু ঘোষ, মহদেব ঘোষ, আশীষ নন্দী, মাহমুদুল করিম, আবু সাঈদ সুমন, নাজমুল হাসান, আনোয়ারা পলাশ, রাকিব হায়দার, রতন ঘোষ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.