মাদকাসক্ত লোক দেশের উপকারে আসে না-সিএমপি কমিশনার

0

নিজস্ব প্রতিবেদক,সিটি নিউজ : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান পিপিএম বলেছেন,মাদক’কে চিরজীবনের জন্য “না” বলার পরামর্শ প্রদান করেন। মাদক মানুষকে সুস্থ্য রাখতে পারে না। মাদকাসক্ত লোক দেশের উপকারে আসে না। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে সংশ্লিষ্ট জোনের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দেওয়ার জন্য আহ্বান করেন।

৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় নগরীর মুসলিম হল ইন্সটিটিউটে কোতোয়ালী থানা কমিউনিটি পুলিশিং কমিটি কর্তৃক আয়োজিত মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরো বলেন, মাদক বিরোধী বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদানের পাশাপাশি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলার জন্য তিনি উপস্থিত পুলিশ সদস্য, কমিউনিটি পুলিশের সদস্যসহ সকলের উদ্দেশে আহ্বান জানান ।

উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, নগর কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক এমএ মালেক, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কোতোয়ালী থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক এএসএম সাহাবুদ্দিন, ওয়ার্ড কাউন্সিলারগন, উপ-পুলিশ কমিশনার এস এম মোস্তাইন হোসাইন, অতিঃ উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনারগন, কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ, কোতোয়ালী থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ । উক্ত অনুষ্ঠানে সাধারণ জনগনের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.