মাদকের আখড়ার নিয়ন্ত্রক পারুল ভাবীসহ আটক-২

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ ::  ষ্টেশন কলোনিস্থ মাদকের আখড়ার মহিলা নিয়ন্ত্রক পারুল ভাবী পারুল(৪৩) সহ ২ জনকে আটক করেছে পুলিশ।

ধৃত আসামী ১। পারুল বেগম(৪৩), স্বামী-মোঃ জাহাঙ্গীর, পিতা-মোঃ বেলায়েত হোসেন, মাতা-মোসাৎ মর্জিনা খাতুন, সাং-চর রুহুতি, হাওলাদার বাড়ী, পোঃ-তরমগঞ্জ, থানা-সদর, জেলা-লক্ষীপুর, বর্তমানে ষ্টেশন কলোনী, লোকমানের ভাড়াটিয়া, ২। জহুরা বেগম(৫৬), স্বামী-মৃত আবুল হোসেন, পিতা-মৃত কালা মিয়া, মাতা-মৃত রেজিয়া খাতুন, সাং-মনিয়ন, মানিক মিয়ার বাড়ী, থানা-আখাউড়া জেলা-ব্রাহ্মনবাড়ীয়া, বর্তমানে ষ্টেশন কলোনী, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রামদ্বয়সহ অন্যান্য পলাতক ও অজ্ঞাতনামা আসামীরা সদরঘাট থানাধীন স্টেশন কলোনীস্থ লোকমানের টিনশেড কলোনীর আসামী পারুল বেগমের ভাড়া ঘরের পার্শ্বে ড্রেনের মধ্যে ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ইং ২৫/০৫/২০১৮ তারিখ রাত অনুমান ০১:১০ ঘটিকার সময় ঘটনাস্থলে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি, চট্টগ্রাম মহোদয়ের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন), অফিসার ইনচার্জ, সদরঘাট থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত)সহ সদরঘাট থানার অন্যান্য অফিসারগণ উপস্থিত হয়ে সু-কৌশলে রাতভর অভিযান পরিচালনা করা হয়।

ফারুকের মৃত্যুর পর বরিশাল কলোনীর মাদকের নিয়ন্ত্রণ নেয় ইউসুফ ও তার দল। র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হওয়ার পর শুক্কুরের নেতৃত্বে উক্ত মাদক স্পট দখলের চেষ্টা করলে ইং ২০/০৫/২০১৮ তারিখ সদরঘাট থানা পুলিশ অস্ত্র, ইয়াবাসহ ০৩ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

গ্রেতফারকৃত আসামী পারুল দীর্ঘদিন যাবৎ বরিশাল কলোনীতে বসবাস করছে অবৈধ ভাবে গড়ে তোলা মাদক ব্যবসায়ী লোকমানের কলোনীতে। পারুল মাদক ব্যবসায়ীদের নিকট ভাবী নামে পরিচিত। অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারের পর পারুল@ ভাবী পারুল(৪৩) পলাতক ছিল।

গতরাতে পারুল @ ভাবী পারুল(৪৩) তার সহযোগী জহুরা বেগমসহ বরিশাল কলোনীতে পূর্বে মজুদ করা ফেন্সিডিল সরানোর জন্য প্রবেশ করলে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নেতৃত্বে সদরঘাট থানা পুলিশ পারুল@ আপা(৪৩) কে তার সহযোগীসহ গ্রেফতার করে। তাদের দেখানো মতে পারুল@ ভাবী পারুল(৪৩) এর ভাড়াঘরের পাশে নালা হতে ৬৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পারুল@ ভাবী পারুল(৪৩) এর অধীনে প্রায় ৪০ জন গরীব মহিলা ও ২০/৩০ জন ১২-১৪ বছরের উঠতি বয়সের ছেলে মাদকের কাজ করত। বরিশাল কলোনী পারুল@ ভাবী পারুল(৪৩) এর আধিপত্য থাকায় তাকে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রির কাজে ব্যবহার করে আসছে।

আসামীদ্বয় মাদক ব্যবসার সিন্ডিকেটের সক্রিয় সদস্য। ধৃত আসামী ১। পারুল@ ভাবী পারুল(৪৩), ২। জহুরা বেগম(৫৬) দ্বয়কে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, স্টেশন কলোনীতে তারা দীর্ঘদিন যাবৎ মাদকের মুল হোতা ও নিয়ন্ত্রককারী পলাতক আসামী মোঃ লোকমানের নের্তৃত্বে ও তার ছত্রছায়া অবৈধ মাদক সিন্ডিকেট তৈরি করে ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

তারা ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল পাইকারীর মাধ্যমে ক্রয় করে উক্ত কলোনীতে মাদকের আখড়া তৈরি করে নির্বিকারে যুব সমাজের মাঝে মাদক ব্যবসা করে আসছে। এছাড়া তাহারা স্টেশন কলোনীতে গরীব যুব সমাজ ও উঠতি বয়সের কিশোরদের দৈনিক ভাতা প্রদান করিয়া মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহার করে এবং তাদেরকে জোর পূর্বক মাদক সেবনে বাধ্য করতঃ মাদকে আসক্ত করিয়া স্থায়ী ভাবে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহার করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.