মিরসরাইয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

0

মিরসরাই প্রতিনিধি:: মিরসরাইয়ে ইসলামী ব্যাংকের দ্বিতীয় এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৭ মে) সকাল ১০ টার সময় উপজেলার করেরহাট বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বারইয়ারহাট শাখার দ্বিতীয় এজেন্ট ব্যাংকিং করেরহাট কেন্দ্র উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ্ ইকবালের সভাপতিত্বে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং করেরহাট কেন্দ্র উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শেখ আতাউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, ১ নম্বর করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। বারইয়ারহাট শাখার অফিসার রাসেল আবদুল্লাহ আল জামানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এফএভিপি এবং বারইয়ারহাট শাখা প্রধান মুহাম্মদ বোরহান উদ্দিন খান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং করেরহাট কেন্দ্রের স্বত্ত্বাধিকারী আলতাফ হোসেন ভূইঁয়া। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম আবুল হোসেন, করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, ফেনী উপাত্যকা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মেম্বার, করেরহাট বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক কামরুল হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী, এজেন্ট ব্যাংকিং জোরারগঞ্জ কেন্দ্রের সত্বাধিকারী সানা উল্ল্যাহ নিজামী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শেখ আতাউর রহমান বলেন, ইসলামী ব্যাংক দেশের প্রত্যন্ত এলাকায় আধুনিক ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার জন্য ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের কাতারে উন্নীত হতে এজেন্ট ব্যাংকিং সেবা ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ্ ইকবাল বলেন, বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং র্কাযক্রমসহ ডিজিটাল পদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। তিনি গ্রাহকদেরকে এই সেবা গ্রহণ করার আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.