মিরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগ

0

মিরসরাই প্রতিনিধি,সিটি নিউজ :: মিরসরাইয়ে এক গৃবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তাকে হত্যার অভিযোগ করেছেন তার বাবার পরিবার।

আজ বুধবার (২ মে) উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়নের দক্ষিণ তালবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত গৃহবধূর নাম টুম্পা রাণী দেবী (২১)। সে ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকার পরিমল চন্দ্র দেবনাথের মেয়ে।

নিহত গৃহবধূর আত্মীয় রণজিত জানান, ৩ বছর পূর্বে মিরসরাই সদর ইউনিয়নের হরিমন নাথের ছেলে তপন নাথের সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে টুম্পাকে শারীরিক নির্যাতন করতো। এই বিষয়ে উভয় পরিবারের মধ্যে একাধিকবার বৈঠক হয়।

সর্বশেষ গত মঙ্গলবার স্বামী ও শশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে এবং সে বিষ খেয়ে আত্মহত্যা করছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। তারা আমাদেরকে খবর পর্যন্ত দেয়নি। আমরা রাত ১০ টার দিকে অন্য মাধ্যমে খবর পেয়েছি।

এখন লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

তবে টুম্পার শশুর পক্ষ হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, সে বিষপান করলে আমরা তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইরুল ইসলাম বলেন, এক গৃহবধূর মৃত্যুর সংবাদ শুনেছি। তবে সে কি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করেছে লাশের ময়নাতদন্তের পর জানা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.