মিরসরাইয়ে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

0

মিরসরাই প্রতিনিধি, সিটি নিউজ :: মিরসরাইয়ে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তার নাম রেজাউল করিম রাজু (২১)।

বুধবার (২ মে) রাতে উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালী বাড়ি রোডে এই ঘটনা ঘটে। গুরুতর আহত রেজাউল করিম রাজুকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

রেজাউল করিম রাজুরর মামা আমজাদ হোসেন মিলন জানান, বুধবার রাতে তার ভাগিনা দৈনন্দিন কাজকর্ম সেরে বাসায় ফিরছিল। রাজু বারইয়ারহাট পৌরসভাস্থ জামালপুর কালী রোডে সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে তার শারিরিক অবস্থার অবণতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। রেজাউল করিম রাজু ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালী রোডের আশপাশে মাদক ব্যবসার স্বর্গরাজ্য। সেখানে প্রতিরাতে দেদারছে মাদক বেচাকেনা হয়। মূলত মাদক ব্যবসা নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দেবনাথ জানান, ছাত্রলীগ কর্মী রেজাউল করিম রাজুর উপর হামলার ঘটনা শুনেছেন। এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.