মিরসরাইয়ে শিক্ষা উপকরণ বিতরণ

0

মিরসরাই প্রতিনিধি,সিটি নিউজ :: মিরসরাইয়ের করেরহাটে সামাজিক সংগঠন ‘যেখানেই থাকি হৃদয়ে অলিনগর’র উদ্যোগে এবং চট্টগ্রাম চকবাজারের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোকবর্তিকা’র সহযোগিতায় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

১৪ ই ফেব্রুয়ারি (বুধবার) বেলা ৩ টায় অলিনগর এল.বি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই শিক্ষা উপকরণ বিতরণ কার্য্যক্রম সম্পন্ন হয়।

অলিনগর এল. বি উচ্চ বিদ্যালয়ের সভাপতি শফি আহম্মদ মেম্বারের সভাপতিত্বে এবং আবুল কাশেম কালা মেম্বার ও মঈনুল ইসলাম কা নের যৌথ স ালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শোয়াইব খন্দকার, আলী নেওয়াজ, মোহাম্মদ মোস্তফা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সামাজিক সংগঠন আলোকবর্তিকা’র সভাপতি ওসমান ফারুকী। অনুষ্ঠানে করেরহাট ইউনিয়নের অলিনগরের ৩ টি প্রাথমিক বিদ্যালয় ও ১ টি উচ্চ বিদ্যালয়ের তৃতীয় থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত ৪১ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা প্রতিষ্ঠানগুলো  হলো আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিএমকে সরকারি প্রাথমিক বিদ্যালয়, মজুমদার সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং এল.বি উচ্চ বিদ্যালয়। শিক্ষা উপকরণগুলোর মধ্যে রয়েছে ১ সেট গাইড, ১ ডজন খাতা, ১ ডজন কলম ও ১ টি স্কেল।

উক্ত অনুষ্ঠানে যেখানেই থাকি হৃদয়ে অলিনগর সংগঠনের এডমিন সাহাব উদ্দিন সংগঠনের সামগ্রিক কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরেন। শিক্ষা উপকরণ বিতরণের ক্ষেত্রে অলিনগরের বিভিন্ন চাকুরিজীবি ও ব্যবসায়ীরা সহযোগিতা করেন। অনুষ্ঠানে সকল স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.