মিরসরাইয়ে ৮ম দূরন্ত টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট

0

মিরসরাই প্রতিনিধি, সিটি নিউজ :: মিরসরাইয়ে ৮ম দূরন্ত টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১ লা ফেব্রুয়ারি) ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন আবুরহাট দূরন্ত সংঘের উদ্যোগে আবুরহাট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ইছাখালী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য জামাল উদ্দিন দুখুর সভাপতিত্বে এবং দূরন্ত সংঘের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের স ালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দুরন্ত সংঘের সভাপতি আশরাফ হোসাইন নয়ন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, বাংলাবাজার এফডিএফ’র প্রতিষ্ঠাতা আরিফ মঈন উদ্দিন, দূরন্ত সংঘের পৃষ্ঠপোষক প্রবাসী সাইফুল ইসলাম মিঠু, শিক্ষক পংকজ লাল ভৌমিক, কাটাছরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু মশিউল আজম রাসেদ, মিরসরাই স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সচীব শামসুদ্দীন আবির প্রমুখ।

জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলায় প্রতিন্দ্বীতা করে এম আর এন্টারপ্রাইজ ক্রিকেট একাদশ বনাম মিরসরাই কিংস ক্রিকেট একাদশ। নির্ধারিত ২০ ওভার শেষে এম আর এন্টারপ্রাইজ ১৫১ রানের লক্ষ্যমাত্রা দিলে পক্ষান্তরে মিরসরাই কিংস ১০১ রানে গুটিয়ে যায়। ফলে এম আর এন্টারপ্রাইজ ক্রিকেট একাদশ ৫০ রানে জয়লাভ করে।

টুর্নামেন্টে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় ওসামা, শ্রেষ্ঠ খেলোয়াড় মাসুম, সেরা বোলার সৌরভ, সেরা ফিল্ডার মেহেদী। খেলা পরিচালনা করেন আনোয়ার হোসেন মিশু, মোহাম্মদ হানিফ, তৌহিদুল ইসলাম।

টুর্নামেন্টে মিরসরাই ও ছাগলনাইয়া উপজেলার ১৬ টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের মিড়িয়া পার্টনার হিসেবে ছিল মিরসরাইয়ের সর্বপ্রথম ও সর্বাধিক প্রচারিত অনলাইন দৈনিক মিরসরাই নিউজ টোয়েন্টিফোর ডটকম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.