মুক্তিযোদ্ধা মর্তূজা হোসাইন না ফেরার দেশে

0

সিটিনিউজ ডেস্ক :  বীর মুক্তিযোদ্ধা এস এম মর্তূজা হোসাইন (৭০) বিজয়ের মাসে চলে গেলেন না ফেরার দেশে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটির নির্বাচিত সহ-সভাপতি ফটিকছড়ি কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ইফকো কমপ্লেক্স এর সত্তাধিকারী আলহাজ্ব এ এস এম মর্তূজা হোসাইন (৭০) ১৩ ডিসেম্বর বুধবার বিকাল ৪.৩০ মিনিটের সময় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আগামীকাল ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় চট্টগ্রাম জমিউতুল ফালাহ্ মসজিদ মাঠে ১ম জানাজা এবং রোসাংগিরী নিজ বাড়ীস্থ মাঠে বাদে আসর ২য় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এ বাপারে মরহুমের জামাতা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মহানগর শাখার সভাপতি আমিনুল হক বাবু সিটিনিউজ কে নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে,২ মেয়ে ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে যান।

তিনি জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠসহচর বীর মুক্তিযোদ্ধার এবং বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ও রোসাংগিরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এসএম ফারুকের ছোটভাই। তিনি বর্তমান রেসাংগিরী ইউনিয়নের চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকলীগ কার্যনির্বাহী সদস্য এসএম শোয়েব আল-সালেহীন এর চাচা।

তাঁর মৃত্যুতে গৃহয়ন গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি, বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির, ফটিকছড়ির সাবেক দায়িত্ব প্রাপ্ত এমপি সাহেদা তারেক দিপ্তী, ফটিকছড়ি উপজেলার পরিষদের চেয়ারম্যান তৌহিদুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ¦ ফখরুল আনোয়ার ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচএম আবু তৈয়ব তাহার মৃত্যুতে শোক প্রকাশ এবং পরিবার্গের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.