মুক্তিযোদ্বা সাংবাদিক বাহারকে সিইউজের শ্রদ্ধা

0

সিটি নিউজ,চট্টগ্রাম : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য, বীর মুক্তিযোদ্ধা-সাংবাদিক রইসুল হক বাহারকে চট্টগ্রাম শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে। অাজ বুধবার ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় সিইউজের সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভের নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দ বীর সন্তানকে বিনম্র শ্রদ্ধা ও শেষ বিদায় জানান। এসময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক কাশেম শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, সুপ্রভাত বাংলাদেশ ইউনিট প্রধান স. ম. ইব্রাহিম, দৈনিক পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশিষ উপস্থিত ছিলেন।

সিইউজের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মিন্টু চৌধুরী, সিইউজের সাবেক নেতা শামসুল হক, সিইউজে সদস্য তাজুল ইসলাম, আজিজুল কদির, খোরশেদ আলম শামীম, সাইদুল ইসলাম, শৈবাল আচার্য্য, রেজা মুজাম্মেল, মহরম হোসাইন, নুর মোহাম্মদ টিপু, সজীব আহমেদ সাজীব, আলাউদ্দিন হোসেন দুলাল প্রমুখ।

গত ১৮ সেপ্টেম্বর রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নগরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব কাজী মহসিন, নিবাহী সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ। সাংবাদিক নেতৃবৃন্দ এই বীর পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.