মেয়রের প্রচেষ্টাও ব্যর্থ করে দিলেন নুর মোহাম্মদ

0

বশির আলমামুন, সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিনের সব প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে পরপারে পাড়ি জমালেন বৃদ্ধ নুর মোহাম্মদ। আজ বিকালে তিনি মালুমঘাট হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নাইল্লাহি–রাজেউন)।

আজ মঙ্গলবার (১২জুন) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলাধীন ভাঙ্গারমূখ এলাকায় হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়ে সড়কের উপর ছটপট করছিল।

এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন কক্সবাজার যাওয়ার পথে বাসের ধাক্কায় গুরুতর আহত ওই বৃদ্ধকে সড়কে কাতরাতে দেখে গাড়ি থামিয়ে তাকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে নিয়ে যান মেয়র।

দেন আর্থিক সাহায্যও। মেযর বলেন গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন নূর মোহাম্মদ (৬৫)। পরনের সাদা পাঞ্জাবি আর মলিন লুঙ্গি রক্তে ভিজে লাল। তিনি মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা।

এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র। মেয়রের নির্দেশে হানিফ গাড়িটি আটক করা হয়েছে। বৃদ্ধ নুর মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হলেও তিনি চলে গেলেন পরপারে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.