রাউজানে মাদক বিরোধী সভা

0

সিটি নিউজ, রাউজানঃ রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ বলেছেন, রাউজানে কেউ মদ ইয়াবা সহ সকল নেশা জাতীয় দ্রব্য সেবন ও বিক্রি করতে পারবেনা। মদ ইয়াবাসহ ধরতে পারলে কারো ছাড় হবেনা।

তিনি বলেন মদ ও ইয়াবার বিরুদ্ধে কেউ সুপারিশ করলে তাকেও ছাড় দেওয়ার কোন সুযোগ নেই। ওসি বলেন, রাউজানের মাননীয় এমপি মহোদয়ের কঠোর নির্দেশ, রাউজানে কোন সন্ত্রাসী,ইয়াবা,মদ ব্যবসায়ী থাকতে পারবেনা।

তিনি সকল সিএনজি অটোরিক্সা ড্রাইভারকে কোন মদ ব্যবসায়ীকে মদ গাজাসহ বহন না করার আহবান জানান। এধরনের মদ ব্যবসায়ীরা জোর করে মদ বহন করতে চাইলে সাথে সাথে থানাকে জানানোর অনুরোধ জানান।

গত রবিবার বিকালে রাউজান হলদিয়া আমিরহাট বাজারে হযরত এয়াছিন শাহ (রহঃ) অটোরিক্সা চালক সমিতি,বাজার কমিটি ও স্থানিয় জনগনের সাথে মাদক নির্মুলে সচেতন মুলক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বাজার পরিচালনা কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা এস এম বাবরের সভাপতিত্বে ও সাংবাদিক মৌলানা এম বেলাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক শফিউল আলম,ব্যবসায়ী আলহাজ্ব মৌলানা আলী ছিদ্দিকী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর আলম প্রমুখ।

উপস্তিত ছিলেন সাংবাদিক প্রদীপ, হাবিবুর রহমান, আরফাত হোসেন সিএনজি সমিতির সভাপতি মমতাজ ড্রাইভার, সেক্রেটারী জহুর মেম্বার, নাজিম উদ্দিন ড্রাইভার মাইজভান্ডারী, বাদশা ড্রাইভার, মান্নান, আবছার, আবদুল ড্রাইভার, কামাল, দৌলত, দিদার, নয়ন, আনিছ, আজম, নজির, লাইনম্যান বাদশা, জাকিরআহাম্মদ, মাহবুবুলআলম, কুদ্দুছ, রহিম, ছালাম, দিদার, জয়নাল, রশিদ আহম্মদ কেরানী জাহেদুল আলম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.