রাউজানে ৩ নারী মাদক পাচারকারীকে কারাদন্ড

0

এম বেলাল উদ্দিন, রাউজান : রাউজানে তিন নারী মাদক পাচারকারীকে আটক করে এক বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদলত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম হোসেন রেজার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত এই সাজা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সচিব সাধন চাকমা জানান, ১৩ নভেম্বর সোমবার বিকাল সাড়ে চার টার দিকে রাউজান তাপবিদ্যুৎ কেন্দ্রের সম্মুখে কাপ্তাই সড়কে চন্দ্রঘোনা থেকে ছেড়ে আসা শহরমুখী বাসে তাল্লাসি চালিয়ে তিন নারী মাদক পাচারকারীকে আটক করেন ভ্রাম্যমান আদালত।

এই সময় তার তিন জনের কাছ থেকে ৪২ লিটার পাহাড়ি ছোলাই মদ উদ্ধার করা হয়। তাদের প্রত্যেককে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছর করে সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সাজা প্রাপ্তরা হলেন, নগরীর ডবলমুড়িং থানার আগ্রাবাদ চৌহমুনি এলাকার সুলতান কলোনীর আব্দুর রবের স্ত্রী নাছিমা বেগম (৪৪), একই কলোনীর আব্দুল হকের স্ত্রী তানিয়া বেগম (৪৫) এবং একই থানার পাহাড়তলী মসজিদ কলোনীর মৃত আব্দুস ছালামের স্ত্রী সাজু বেগম (৪৮)।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম হোসেন রেজা জানান, আমি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। নারীরা যখন মাদক পাচার করে বা মাদকের সাথে জড়িত থাকে তখন খুব কষ্ট লাগে। একজন মা কিভাবে তার সন্তানদের হাতে তুলে দিতে পারে সর্বনাশা মাদক। তিন নারী পাচারকারীকে এক বছর করে সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এবং উদ্ধারকৃত মাদকগুলো ধ্বংস করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.