রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পুরস্কার বিতরণী

0

রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম :: রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এ উপলক্ষে আলোচনা সভা কলেজ অধ্যক্ষ একে এম আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রনালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

কলেজের অধ্যাপক প্রদিপ বড়–য়া ও অর্পণা চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহছানুল হায়দার চৌধুরী বাবুল,উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমেদ,সাবেক কমিশনার আনোয়ার ইসলাম,পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান,নব নির্বাচিত উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ,ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হীরু প্রমুখ।

এসময় দৈনিক ইনকিলাবের রাউজান উপজেলা সংবাদদাতা ও রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি এম বেলাল উদ্দিনের ছোট বোন ছাবেরা বেগম সহ ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতি প্রতিযোগিতায় বিজয়ী ৯৮ জনকে পুরুস্কার তুলেদেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

এদিকে ছাবেরা বেগম ২০১৬ সালে এয়াছিন শাহ্ পাবলিক কলেজ হতে কবিতা আবৃত্তিতে অংশগ্রহণ করে সরকারীভাবে উপজেলার শ্রেষ্ঠ কবিতা আবৃত্তিকার নির্বাচিত হয়েছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.