রাঙ্গামাটিতে মুক্তবাংলার প্রীতি সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

0

প্রেস বিজ্ঞপ্তিঃ মুক্তবাংলা চট্টগ্রাম মহানগর এর উদ্দ্যোগে গত ৩০ ডিসেম্বর শনিবার রাঙ্গামাটির প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র বিতরন করা হয় এবং রাঙ্গামাটি পর্যটন এলাকায় প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুক্তবাংলা চট্টগ্রাম মহানগর সভাপতি এম. আলী. সরওয়ার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইউসুফ শাহ্ সাজুর সঞ্চালনায় উক্ত শীতবস্ত্র বিতরন ও প্রীতি সমাবেশ এ বক্তব্য রাখেন সহ-সভাপতি আশরাফ সিদ্দিকী, সেলিম হোসেন চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ দিদারুল আলম, এ্যাডভোকেট রোকসানা আক্তার, সাংগঠনিক সম্পাদক এম.কে. আলম বাসেদ, সাইফুদ্দিন শান্ত, মোঃ সাইফুল ইসলাম, পংকজ শীল, আর্কিটেক্ট সাইফুল ইসলাম রনি, মনছুর আলী, কাজী তারা হায়দার, পিংকু দত্ত, সুজন চৌধুরী, জহির উদ্দিন বাবর, রুবেল চৌধুরী, মুনছুর আহম্মদ, মোঃ আশরাফ প্রমুখ।

বক্তরা বলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে একতাবদ্ধ থেকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, দূনীতিমুক্ত, জঙ্গিমুক্ত ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে এগিয়ে আসতে হবে। তারা আরও বলেন দেশকে সামনে এগিয়ে নিতে হলে মুক্তবাংলার মতো সংগঠনের বিকল্প নেই। তারা মুক্তবাংলা সংগঠনকে আরও বেগবান করতে সমাজের বিত্তবানদের এগিয়ে এসে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করার জন্য মুক্তবাংলা পতাকাতলে একতাবদ্ধ থাকার জন্য তরুন প্রজন্মকে অনুরোধ জানান।

অনুষ্ঠানে রাঙ্গামাটির প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র বিতরন ও প্রীতি সমাবেশ মতো সময়োপযোগী ও সাহসী পদক্ষেপ নেওয়ায় বক্তারা মুক্তবাংলা চট্টগ্রাম মহানগর সভাপতি, সাধারণ সম্পাদক সহ কার্যকরী কমিটির সকল সদস্যদের ভূয়সী প্রসংসা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.