রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

0

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার যুবলীগ নেতা সাজু সিকদারকে আটকের প্রতিবাদে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে নেতা-কর্মীরা।

রোববার ১৩ নভেম্বর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে এ বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি রাঙ্গুনিয়া উপজেলা হতে শুরু হয়ে রাঙ্গুনিয়া থানার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে ।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শেখ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সহ-সম্পাদক মো. ওমর, মো. নাছের, সহ-সভাপতি বি কে লিটন, সহ-সভাপতি পারভেজ, রাঙ্গুনিয়া কলেজ ছাত্র সংসদ, পৌরসভা যুবলীগ নেতা জাফর, জাহেদ, আবছার, জসিম, বাবলু, ছাত্রলীগ নেতা বাবুল, রাসু, সোহেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সাজু সিকদারের মত সৎ ও ত্যাগী নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। দ্রুত নিঃশর্ত মুক্তি না দিলে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ আরো কঠোর কর্মসূচির ঘোষণা দিবে।

বিক্ষোভকারীরা সাজু সিকদারের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য, গত শনিবার ১১ নভেম্বর রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পৌরসভায় অভিযান চালিয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি দল যুবলীগ নেতা সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাজু সিকদারকে গ্রেপ্তার করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.