রাঙ্গুনীয়ায় যুবলীগের কমিটি নিয়ে ব্যাপক ক্ষোভ

0

নিজস্ব প্রতিবেদক:: রাঙ্গুনীয়া উপজেলার ২নং হোছনাবাদ ইউনিয়নের যুবলীগের কমিটি ঘোষণা নিয়ে নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পদবঞ্চিত কর্মীদের অভিযোগ- উপজেলা যুবলীগের হঠকারী সিদ্ধান্তের কারণে তৃণমুলের কর্মীরা হতাশ।

জানা যায়, গত ১ মে রাঙ্গুনীয়া উপজেলার ২নং হোছনাবাদ ইউনিয়নের যুবলীগের কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মোঃ ছত্তার ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ নাছের উদ্দীনকে মনোনয়ন দেওয়া হয়।

উক্ত কমিটি নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করে হোছানাবাদ সহ বিভিন্ন ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ। উক্ত কমিটির সাধারণ সম্পাদক মোঃ নাছেরকে নিয়ে সবাই প্রচুর ক্ষোভ প্রকাশ করে।

খোঁজ নিয়ে জানা যায়, নাছের বর্তমানে ২নং হোছনাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। এছাড়াও তিনি ২নং হোছনাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক। একজন ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে থেকে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক করায় সবার মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

নাম প্রকাশ না করার শর্তে ইউনিয়ন যুবলীগের এক নেতা বলেন, একজন লোকের কয়টা পদ দরকার? তিনি অভিযোগ করেন, তার পরিবারের সবাই বিএনপির রাজনীতির সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন সময় বিএনপির অনেক নেতাকর্মীকে সহযোগিতার অভিযোগও রয়েছে।

তন্মধ্যে গত ৫ জানুয়ারি নির্বাচনে বিভিন্ন মামলার আসামী বিএনপি’র ক্যাডার ইমাম চৌধুরীকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হলে থানা থেকে ছাড়িয়ে আনার জন্য আসামীর ভাগিনাকে নিয়ে রাতের আঁধারে থানায় যাওয়ার সময় ৩ নং স্বনির্ভর রাঙ্গুনীয়ার চেয়ারম্যান তাকে বাঁধা দেয় এবং লাঞ্চিত করে। পরে রহিম চেয়ারম্যান এর কাছে ক্ষমা চেয়ে বাড়িতে চলে যায় সে। রাঙ্গুনীয়ার অনেক প্রবীণ রাজনৈতিক নেতা মনে করেন, এইসব মুখোশধারী নেতার কারনে আওয়ামীলীগের অনেক ক্ষতি হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.