রাষ্ট্রদূতের হাতে মুক্তিযোদ্ধাদের সনদ হস্তান্তর করলেন প্রজন্ম বঙ্গবন্ধু

0

প্রবাস ডেস্কঃঃ সংযুক্ত আরব আমিরাত প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আবুধাবী দূতাবাসে মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরানকে আমিরাতে অবস্থানরত প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের পরিচিতি ও সনদ হস্তান্তর করা হয়।

গত বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে প্রজন্ম বঙ্গবন্ধু’র সভাপতি এস এম রফিকুল ইসলামের নেতৃত্বে চার সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল মান্যবর রাষ্ট্রদূতের সাথে সাক্ষাৎ করেন এবং সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের পরিচিতি ও সনদ হস্থান্তর করেন। এসময় প্রজন্ম বঙ্গবন্ধু’র সার্বিক কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

প্রজন্ম বঙ্গবন্ধুর অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সেলিম উদ্দিন রায়হান, সাধারণ সম্পাদক আবু মনসুর ও সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শামীম আহসান।

মাননীয় রাষ্ট্রদূত সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা দেওয়ার জন্য প্রজন্ম বঙ্গবন্ধু’র ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের কর্মপরিধি আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য অনুপ্রেরণা দেন।

আগামীতে আবুধাবী দূতাবাস প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে আমিরাত প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হবে বলে তাদের বলেন। এ সময়ে মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠানের জন্য প্রজন্ম বঙ্গবন্ধু’র পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে মান্যবর রাষ্ট্রদূতকে জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.