রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ আজকের সুর্যোদয় ও সিটিনিউজ পরিবারের

0

গোলাম সরওয়ার,সিটিনিউজ :: মিয়ানমারে সামরিক জান্তার নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজকের সুর্যোদয়ের সহকারী সম্পাদক সাংবাদিক জুবায়ের সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে  শুক্রবার (১৫ সেপ্টেম্বর)  দুপুর ১২টায় থেকে দুপুর ২টা পর্যন্ত কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে নারী, পুরুষ ও শিশু শরণার্থীদের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ করেন আজকের সুর্যোদয় ও নিউজ পোর্টাল সিটিনিউজ পরিবার।

জানা গেছে, গত ২০ দিন ধরে মিয়ানমার থেকে পালিয়ে আসা লাখ লাখ রোহিঙ্গা জনগোষ্টি এপাড়ে পালিয়ে এসে তারা ওষুধ, স্যানিটেশন  সমস্যার সম্মুখীন হয়েছে।

গত কিছুদিন ধরে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্টানের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

বিভিন্ন দেশ থেকে ত্রাণ সামগ্রী কক্সবাজারে পৌছলেও তা বন্টন কয়েক দিনের মধ্যে করা হবে বলে জানিয়েছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন।

তিনি জানান, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টান থেকে প্রতিদিন ত্রাণ সামগ্রী আসছে। ত্রাণ বিতরণে শৃংঙ্খলা আনতে খোলা হয়েছে কন্ট্রোল রুম। এছাড়া এসব ত্রাণ জেলা প্রশাসকের হাত হয়ে বিতরণ করা হবে বলেও জানান তিনি।

আজকের সুর্যোদয় ও নিউজ পোটাল সিটিনিউজ পরিবারের পক্ষে ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংবাদিক বশির আল মামুন, শাহজাহান চৌধুরী শাহীন, শহীদুল ইসলাম, ফটো সাংবাদিক মোঃ হানিফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.