শাহরুখকে নিয়ে ব্রাভোর নতুন গান (ভিডিও)

0

বিনোদন জগৎ :: ডোয়াইন ব্রাভো, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অলরাউন্ডার হিসেবে বেশ খ্যাতি আছে তাঁর। এই অলরাউন্ডারের গানের প্রতিভাও বেশ, যা বিশ্বজুড়ে স্বীকৃত ও সমাদৃত। ‌‘চ্যাম্পিয়ন’ গানে ফ্যানদের মন কেড়ে এই ক্রিকেটার এবার শাহরুখ খানকে সাথে নিয়ে গাইলেন নতুন গান।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্সের থিম সংয়ের গানটি গেয়েছেন ব্রাভো। আর এতে মডেল হয়েছেন শাহরুখ খান নিজেই। গানের শিরোনাম ‘উই ইজ দ্য চ্যাম্পিয়নস’। গানের সুর’ও করেছেন ব্রাভো নিজে।

টুইটারে গানটি শেয়ার করে ব্রাভো লিখেছেন, ‘আজ আমি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলাম ‘ত্রিনবাগো নাইট রাইডার্স’- এর থিম সং। এতে যৌথভাবে লিখেছেন জোজো ও আমি। এমন গান করারই আমি স্বপ্ন দেখতাম। আশা করি, গানটি সবার ভালো লাগবে।’

ক্যাপশনে শাহরুখের প্রশংসা করতেও ভোলেননি এই ডিজে ব্রাভো। তিনি বলেন, ‘এই গানে আমি গ্রেটেস্টে শাহরুখ খানের সঙ্গে কাজ করেছি। যিনি এই দলের (ত্রিনবাগো নাইট রাইডার্স) মালিক’ও। শাহরুখসহ অন্যদের অংশগ্রহণ ছাড়া গানটি সম্পন্ন হতো না।’

বৃহস্পতিবার (৯ আগস্ট) থেকে ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শুরু হয়। এবারের আসরে অংশ নিচ্ছে মোট ছয়টি দল। এতে ‘সেন্ট কিটস অ্যান্ড নেভিজ’ দলের হয়ে খেলছেন বাংলাদেশের মাহমুদউল্লাহ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.