শিক্ষার মানোন্নয়নকল্পে মতবিনিময় সভা

0

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের ওয়াহিদুন্নেছা প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নকল্পে আলোচনা ও মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বিদ্যালয় মাঠে আলোচনা ও মতবিনিময় সভা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক ডা. রবিউল হোসেনের সভাপতিত্বে এবং ওয়াহিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফরিদ উদ্দিন আজাদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ওয়াহিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি রেজাউল করিম চৌধুরী হুমায়ুন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের দাতা সদস্য ডা. রাজীব হোসেন, কাটাছরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আব্দুস সাত্তার ভূঁইয়ারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি নুরুল আনোয়ার সবুজ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আশরাফ খাঁন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য কামরুল হাসান সেলিম, অভিভাবক রফিকুল কাদের নাসির, মাষ্টার আব্দুল হাই নিজামী। অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক অভিভাবক অংশগ্রহণ করে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.