শীঘ্রই কালুরঘাট নতুন সেতুর নির্মাণ কাজ শুরু হবেঃ রেলমন্ত্রী

0

সিটি নিউজঃ  রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মুজিবুল হক বলেছেন, খুব শীঘ্রই কালুরঘাট নতুন রেল-সড়ক সেতু নির্মাণ কাজ উদ্বোধনের মধ্য দিয়ে চট্টগ্রামবাসীর আর একটি স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

চট্টগ্রামে নির্মাণাধীন মেগা প্রজেক্টগুলোর সাথে আর একটি মেগা প্রজেক্ট যুক্ত হতে যাচ্ছে। চট্টগ্রামের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতা তিনি ইতিমধ্যে দেখিয়েছেন তার নির্দেশেই এই সেতু নির্মাণের যাবতীয় কাজ পরিচালিত হচ্ছে। সামনের একনেকের সভায় এটি অনুমোদিত হলেই নির্মাণ কাজের শুভ সূচনা করা হবে।

আজ রবিবার ( ২৪ জুন ) সকাল ১০টায় তিনি তার মিন্টোরোডস্থ বাসভবনের অফিসে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের নেতৃত্বে একটি প্রতিনিধিদলের সাথে সাক্ষাৎ কালে একথা বলেন।

চটগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেমউদ্দিন আহমদ এসময় বলেন, ২০১০ সালে কর্ণফুলী সেতু (শাহ আমানত সেতু) উদ্বোধন শেষে শিকলবাহা কলেজ মাঠে জনসভায় দক্ষিণ জেলাবাসীর পক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ এই সেতু নির্মানের দাবী জানালে মাননীয় প্রধানমন্ত্রী দাবী পূরণের আশ্বাস দেন।

এ ঘোষণার জন্য প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন সেতুটি নির্মাণের ঘোষণায় জনগণ আশ্বস্থ হবে ও সরকারের জনপ্রিয়তা বাড়বে।

এ সময় বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল আমিন চৌধূরী, সাধারণ সম্পাদক জহুরুল আলম জাহাঙ্গীর, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি মো বোরহানউদ্দিন উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.